জামালপুরে যমুনা নদীতে ৩ লাশ, দুই পুলিশ প্রত্যাহার

জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় নিখোঁজের তিন দিন পর তিন ব্যক্তির লাশ পাওয়া গেছে যমুনা নদীতে, যাদের ‘জুয়ারি’ বলছে পুলিশ।  

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2020, 03:11 PM
Updated : 29 Nov 2020, 03:11 PM

রোববার বিকালে উপজেলার পিংনা বাশুরিয়া এলাকায় যমুনা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে সরিষবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল হক জানিয়েছেন।

মৃত তিনজন হলেন সরিষাবাড়ীর পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের প্রয়াত জমসের খাঁনের ছেলে হাফিজুর রহমান (৪৫) ও ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের আব্দুল বারেক মন্ডলের ছেলে ফজলুল হক (৪০)।

এই ঘটনায় ‘দায়িত্বে অবহেলার’ অভিযোগে দুই পুলিশ সদস্যকে কর্মস্থল থেকে প্রত্যাহার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি ফজলুল হক বলেন, সরিষাবাড়ির বাশুরিয়া এলাকার যমুনা নদীর দুর্গম চরাঞ্চলে আধিপত্য বিস্তার ও জুয়ার টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাতে জুয়ারিদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

“এই সময় ১০ জুয়াড়ি আহত হয় এবং তিনজন জুয়াড়ি নিখোঁজ হয়। ছানোয়ার হোসেন ছানু ও ফজলুল হকের লাশ পাওয়া য়ায় যমুনার পিংনা এলাকায়। হাফিজুর রহমানের লাশ পাওয়া গেছে যমুনা নদীর ভুয়াপুর এলাকায়।”

ওসি আরও বলেন, এই ঘটনায় ‘দায়িত্বে অবহেলার’ অভিযোগে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইউনুস আলী ও কনস্টেবল মনির উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।