ফেনীতে স্কুলছাত্রীকে ‘অপহরণ করে ধর্ষণ’, দুলাভাই গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় তার দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Nov 2020, 08:32 AM
Updated : 26 Nov 2020, 10:08 AM

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানান, অপহরণের ৭দিন পর বুধবার রাতে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ডাকবাংলা এলাকার একটি বাসা থেকে মেয়েটিকে উদ্ধার এবং আবদুর রহিমকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

রহিম উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের জহির উদ্দিন মিঝি বাড়ির জসিম উদ্দিনের ছেলে।

ওসি বলেন, “গত ১৭ নভেম্বর সকালে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য ঘর থেকে বের হয় দশম শ্রেণির ওই স্কুলছাত্রী। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই ছাত্রীর দুলাভাই আবদুর রহিম তার ৩-৪ জন সহযোগীর সহায়তায় মেয়েটিকে সফরপুর গ্রামের মোল্লা বাড়ির সামনে থেকে অপহরণ করে অটোরিকশায় তুলে অন্য জায়গায় নিয়ে যায়।

“ঘটনাটি জানতে পেরে মেয়েটির মা বাদি হয়ে রহিমের নাম উল্লেখসহ আরও ৩-৪ জনকে অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।”

পরে গোপন সংবাদে ঘটনাস্থলে অভিযান চালিয়ে রহিমকে পুলিশ গ্রেপ্তার করে বলে সাজেদুল জানান।

মেয়েটির মা বলেন, “মুদি দোকানি আবদুর রহিমের সঙ্গে ৬ বছর আগে আমার বড় মেয়ের বিয়ে হয়। সম্প্রতি সে আমার ছোট মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে এবং আরও নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। পরে মেয়ে আমাকে ও বড় মেয়েকে বিষয়টি জানালে রহিম এতে ক্ষিপ্ত হয়ে ওঠে।”

ওসি বলেন, বৃহস্পতিবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়। পরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিনের আদালতে তার জবানবন্দি গ্রহণ করা হয়।

একই দিন দুপুরে আদালতের মাধ্যমে আবদুর রহিমকে কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।