ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ ৩ ‘মাদক ব্যবসায়ী’ গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে তিন হাজার আটশ ইয়াবা ট্যাবলেটসহ তিনজন গ্রেপ্তার হয়েছেন, যাদের মাদক ব্যবসায়ী বলছে পুলিশ।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2020, 12:58 PM
Updated : 25 Nov 2020, 12:58 PM

বুধবার বিকালে ঠাকুরগাঁও পুলিশ সুপার মুহাম্মদ মনিরুজ্জামান মনির একথা জানান।

গ্রেপ্তাররা হলেন বরিশালের গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামের সবুজ ফকিরের ছেলে মনির হোসেন ওরফে শুভ (২২), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়া বানিয়াবস্তি গ্রামের প্রয়াত কফিল উদ্দীনের ছেলে শামসুল হক (৬০) ও ঠাকুরগাঁও সদরের হরিনারায়ণপুর গ্রামের প্রয়াত হবিবর রহমানের ছেলে সোহেল রানা (৩৫)।

পুলিশ সুপার মুহাম্মদ মনিরুজ্জামান মনির বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি হানিফ পরিবহনের বাসে দুইজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঠাকুরগাঁওয়ে আসছে।

তিনি জানান, এই সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ২৯ মাইল এলাকায় গোয়েন্দা পুলিশ অবস্থান নেয়। সেখানে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসের যাত্রী মনির হোসেন ওরফে শুভ ও শামসুল হকের শরীরে তল্লাশি চালানো হয়।

“শুভর শরীর থেকে দুই হাজার তিনশ ইয়াবা ও শামসুল হকের শরীর থেকে এক হাজার পাঁচশ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।”

উদ্ধার তিন হাজার ৮০০ ইয়াবা ট্যাবলের মূল্য ১১ লাখ ৪০ হাজার টাকা বলে জানান তিনি।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তার দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা এই ইয়াবা ট্যাবলেটর অর্থ যোগানদাতা হিসেবে সোহেল রানার নাম বলেন। পরে অভিযান চালিয়ে ঠাকুরগাঁও জেলা পরিষদের সামনে থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার জানান, এই ঘটনায় বুধবার দুপুরে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশ (ডিবি) ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন এবং আদালতের মাধ্যমে গ্রেপ্তার তিন ‘মাদক ব্যবসায়ীকে’ জেল হাজতে পাঠানো হয়েছে।