মুন্সীগঞ্জে চার লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ সদর ও সিরাজদিখান উপজেলার পৃথক স্থান থেকে দুই নারী ও দুই পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2020, 11:18 AM
Updated : 25 Nov 2020, 11:18 AM

এরা হলেন দীপ্র মজুমদার (২৮), মিতু সরকার (২৬), ওহাব সরকার (৭৫) এবং অজ্ঞাত পরিচয় এক নারী (২৫)।

বুধবার এই চারটি লাশ উদ্ধার করা হয় বলে সদর ও সিরাজদিখান থানা পুলিশ জানিয়েছে।

দীপ্র মজুমদার কুমিল্লা সদর দক্ষিণের মান্নান মজুমদারের ছেলে; মিতু মুন্সীগঞ্জের ফুলতলার নমকান্দি গ্রামের বলরাম সরকারের মেয়ে।

সদর থানার ওসি আনচিুর রহমান বলেন, খবর পেয়ে বাগমামুদালীপাড়ার একটি তিনতলা ভবনের নিচতলার ভাড়া বাসা থেকে মিতু ও দীপ্রর লাশ উদ্ধার করা হয়।

বিস্তারিত খতিয়ে দেখার জন্য জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসেছে বলে তিনি জানান।

নিহত মিতুর মায়ের বরাত দিয়ে ওসি জানান, মিতুর মা সকালে মিতুর ভাড়া বাসায় গিয়ে দীপ্রকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখেন্। একই সময় জানালার সঙ্গে গলায় কাপড় বাঁধা অবস্থায় মিতুর লাশও দেখতে পান তিনি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে তিনি জানান।

মিতুর পরিবারের বরাত দিয়ে ওসি আরও বলেন, মিতু ও দীপ্র দুজনই বিবাহিত। কিন্তু তাদরে মধ্যে ‘পরকীয়া’ সম্পর্ক ছিল। দীপ্র কয়েক দিন আগে মিতুর ভাড়া বাসায় আসেন।

এদিকে, সিরাজদিখান উপজেলায় অজ্ঞাত পরিচয় এক নারীর (২৫) গলাকাটা লাশ ও ওহাব সরকার (৭৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার ওসি রিজাউল হক দীপু জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে উপজেলার লতব্দি খাল থেকে আনুমানকি ২৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর গলাকাটা মরদহে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালিনগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে ওহাব সরকারকে তার ছেলে লিয়াকত সরকার (৫০) হত্যা করেছনে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছেন; তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।