নরসিংদীতে ডাকাতির পর ধাওয়া করে দুইজনকে পিটিয়ে হত্যা

নরসিংদীর শিবপুরে তিন বাড়িতে ডাকাতির ঘটনার পর স্থানীয় জনতা ধাওয়া করে সন্দেহভাজন দুইজনকে পিটিয়ে হত্যা করেছে।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2020, 10:51 AM
Updated : 25 Nov 2020, 10:51 AM

মঙ্গলবার রাত ৩টার দিকে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে এ ঘটনা ঘটে বলে শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান।

নিহতদের মধ্যে একজন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কমলপুর এলাকার আমিনুল হকের ছেলে সোহেল মিয়া (৩০); অন্যজনের পরিচয় পুলিশ জানতে পরেনি।

ঘটনাস্থল থেকে মানিক মিয়া (২৫) নামে আরেকজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মানিক কুলিয়ারচর উপজেলার পশ্চিম আব্দুল্লাহপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক কালাম জানান, ১০-১৫ জন ডাকাতের একটি দল রাত দেড়টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুন এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে হানা দেয়। তিন বাড়ি থেকে কয়েক লাখ টাকা এবং স্বর্ণালঙ্কার লুটে নেয় তারা।

ডাকাতির সময় হারুনের বাড়িতে চিৎকার-চেঁচামেচি হলে গ্রামের পাহারাদাররা সতর্ক হয়ে যায়। ডাকাতরা পালানোর সময় পাহারাদাররা তাদের ঠেকানোর চেষ্টা করে।

“ততক্ষণে গ্রামের লোকজন সেখানে জড়ো হয় এবং তারা ধাওয়া করে পাশের যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে তিনজনকে ধরে পিটুনি দেয়। তাতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়, একজনকে পরে আহত অবস্থায় আটক করে পুলিশ।”

নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত সোহেলের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।