ব্রাহ্মণবাড়িয়ায় ‘যৌতুক না পেয়ে গৃহবধূকে হত্যা’, স্বামী পলাতক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2020, 07:38 AM
Updated : 19 Nov 2020, 08:02 AM

বৃহস্পতিবার ভোরে উপজেলার চরচারতলা এলাকার মো. আবু চান মিয়ার ঘর থেকে কোহিণূর খানম নিতুর (৩০) লাশ উদ্ধার করে পুলিশ।

নিতু ওই এলাকার মো. জুয়েল মিয়ার স্ত্রী।

এ ঘটনায় জুয়েলের পরিবারের ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে জুয়েল (৩২) পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আটকরা হলেন- জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), বড় ভাইয়ের স্ত্রী তানিয়া বেগম (২৯), ছোটভাই কামরুল ইসলাম (২৮) ও কামরুলের স্ত্রী আর্জিনা বেগম (২৪)। 

এলাকাবাসীর বরাতে আশুগঞ্জ থানার এসআই শ্রীবাস চন্দ্র বিশ্বাস বলেন, “প্রায় ছয় মাস আগে আদালতে গিয়ে বিয়ে করেন কোহিণূর এবং জুয়েল; দুই জনেরই এটি দ্বিতীয় বিয়ে। জুয়েল মাদকাসক্ত ছিলেন এবং প্রতিদিন ইয়াবা সেবন করতেন।

“ওয়ার্কসপে নতুন করে বিনিয়োগ করার জন্য দুমাস আগে কোহিণূরের কাছে ২ লাখ টাকা যৌতুক চায় জুয়েল। কুহিনুর টাকা দিতে অস্বীকৃতি জানালে জুয়েল বটি দা দিয়ে কোহিণূরকে এলোপাতারি কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ এবং পাশে থেকে একটি রক্তমাখা বটি দা উদ্ধার করে।”

কোহিণূরের বাবা মো. আবুল হোসেন জানান, বুধবার রাতেও তার সঙ্গে মেয়ের দেখা হয়। তবে সে সময়ে সে তাকে কোন সমস্যার কথা জানায় নি।

লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং জুয়েলকে আটক করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে বলে জানান ওসি।