আশুলিয়ায় তরুণীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

ঢাকার আশুলিয়ায় ভাড়া বাসা থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2020, 01:09 PM
Updated : 18 Nov 2020, 01:09 PM

আশুলিয়া থানার এসআই সামিউল হক জানান, শিমুলতলা ফকিরবাড়ি এলাকার বাসা থেকে বুধবার সকালে শিমলা আক্তার (১৮) নামে এই তরুণীর মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠান তারা।

শিমলা পাবনার আমিনপুর বাজার থানার ঘুগছুলান্দা গ্রামের শিমুল শেখের মেয়ে। শিমলা শিমুলতলা ফকিরবাড়ি এলাকায় নুরু ফকিরের বাড়িতে স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

নিহত শিমলার মা মৌসুমী বেগম বলেন, একই ভাড়া বাসায় একটি কক্ষে ছোট মেয়েকে নিয়ে থাকেন তিনি। পাশের কক্ষে থাকতেন মেয়ে শিমলা ও শিমলার স্বামী মো. রিয়াজ। সকালে মেয়েকে ডাকতে গিয়ে দেখেন দরজা বাইরে থেকে ছিটকিনি দেওয়া।

“দরজা খুলে ডাক দিয়ে মেয়ের সাড়া না পেয়ে তার গায়ে হাত দিয়ে দেখি অনেক ঠাণ্ডা। তার গলার একপাশে কালো দাগ দেখি। পায়ে জখমের চিহ্ন দেখি। তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রিয়াজ আমার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।”

রিয়াজকে জিজ্ঞাজাসাদের জন্য আটক করা হয়েছে জানিয়ে এসআই সামিউল বলেন, নিহত শিমলার গলায় কালচে দাগ পাওয়া গেছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।