মৌলভীবাজারে জমি দখলকারীর হামলায় আহত সহকারী কমিশনার

মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি জমি দখলকারীদের হামলায় সহকারী কমশিনার, এক এএসআই ও কনস্টেবলসহ সাতজন আহত হয়েছেন। সহকারী কমিশনারের গাড়ি ভাংচুরও করা হয়েছে।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2020, 04:03 PM
Updated : 16 Nov 2020, 04:03 PM

সোমবার দুপুরে কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের রাজকান্দি (নতুনবাজার) এলাকায় এই ঘটনা ঘটে বলে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুহেল রানা জানিয়েছেন।

আহত সেলিনা আক্তারকে (২২) মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী (৩০), তার গাড়ি চালক হাসান মিয়া (২৭), এসআই আনিসুর রহমান, কনস্টেবল সুমি আক্তার ও কনস্টেবল জসিম উদ্দিন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ভূমি দখলকারীরা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উপর হামলা চালায়

হামলায় আহত কনস্টেবল সেলিনা আক্তারকে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, সকালে কমলগঞ্জে ‘দূর্যোগ সহনীয় গৃহ নির্মাণ’ প্রকল্পের আওতায় ‘আশ্রায়ন-২’ প্রকল্পের ২০টি গৃহনির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের আগে ইসলামপুর ইউনিয়নের রাজকান্দি এলাকায় ওই খাস জমিতে সাইনবোর্ড স্থাপন করে উপজেলা ভূমি অফিস।

“কিন্তু সরকারি জমির অবৈধ দখলদার কিছু লোক ওই সাইনবোর্ড উপরে ফেলে দেয়।”

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ নিয়ে সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী ঘটনাস্থলে গেলে কিছু লোক তাদের উপর হামলা চালায়; ইটপাটকেল ছোড়ে সহকারী কমিশনারের গাড়ি ভাংচুর করে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, এই ঘটনায় একটি নিয়মিত মামলা হবে।