জয়পুরহাটে নিখোঁজ কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুরে পাঁচদিন আগে নিখোঁজ এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2020, 07:41 AM
Updated : 11 Nov 2020, 07:41 AM

আক্কেলপুর থানার ওসি আব্দুল লতিফ খান জানান, বুধবার সকালে আক্কেলপুর পৌর সদরের মহিলা কলেজ সংলগ্ন জোয়ানা রেল ব্রিজ এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত নাজমুল হোসেন (১৪) পাশের নওগাঁ জেলার বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের আলামিন হোসেনের ছেলে ও খাদাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

নাজমুলের বাবা আলামিন বলেন, নাজমুল গত শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুজির পরও তার কোনো খোঁজ না মেলায় ওই দিন রাতে বদলগাছি থানায় বিষয়টি জানানো হয়।

পরদিন তার ছেলের মোবাইল থেকে কল করে এক ব্যক্তি ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ওইদিন চারজনকে আসামি করে তিনি বদলগাছী থানায় মামলা করেন বলে নাজমুলের বাবা জানান।

তিনি বলেন, সকালে রেল লাইনের পাশে বস্তাবন্দি অবস্থায় নাজমুলের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থ্নায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। ।

ওসি আব্দুল লতিফ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশটি বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।

বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন বলেন, এ ঘটনায় নাজমুলের বাবা থানায় একটি অপহরণের মামলা দায়ের করলে ৪ জনকে আটক করা হয়।