নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2020, 09:10 AM
Updated : 10 Nov 2020, 09:10 AM

নাসিরনগর থানার ওসি আরিচুল হক জানান, উপজেলার হরিপুর আলিয়ারা গ্রামে সোমবার এ ঘটনায় জড়িত অভিযোগে তোফাজ্জ্বল হোসেন (৩৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত সৈয়দ মুনাব্বির আহম্মেদ তনন (২৫) নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের আলিয়ারা সৈয়দবাড়ির মৃত সৈয়দ শিব্বির আহম্মেদের ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র ছিলেন। 

নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুরে নাসিরনগর উপজেলার হরিপুর আলিয়ারা গ্রামের সৈয়দবাড়িতে প্রতিপক্ষের হামলায় তনন আহত হলে প্রথমে তাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই গ্রামের মৃত সৈয়দ মজিবুর রহমানের ছেলে ফাইজুল (৩৫), মৃত সৈয়দ আবু তাহেরের ছেলে সুমন(৩৪) ও নিহতের ভাই তন্ময়ও (১৭) আহত হয়েছেন।

ওসি বলেন, রোববার সকালে তারবাড়ীর পাশের সরকারি খালের পানি আটকে দেওয়াকে কেন্দ্র করে গ্রামের মোছন মিয়ার ছেলে ওসমানের সঙ্গে তননের বাকবিতণ্ডা হয়। এ জের ধরে সোমবার দুপুরে ওসমান মিয়ার পক্ষের মজনু মিয়া এবং ১০ থেকে ১৫ জন লোক তননের উপর হামলা করে। এ সময় হামলা থেকে তননকে বাঁচাতে গিয়ে আরও  কয়েকজন আহত হয় ।

এ ঘটনাকে কেন্দ্র করে নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে এবং থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি আরিচুল।