পটুয়াখালীতে শিশুকে গাড়ি চাপা দিয়ে সওজ প্রকৌশলী আটক

পাঁচ বছরের এক শিশুকে ব্যক্তিগত প্রাইভেট কার চাপা দিয়ে পালিয়ে যাবার সময় পটুয়াখালী সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম মুন্নাকে আটক করেছে পুলিশ।

পটুয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2020, 06:57 AM
Updated : 6 Nov 2020, 06:57 AM

বৃহস্পতিবার সন্ধ্যায় পাগলার মোড়-বাউফল মহাসড়কের দুমকী উপজেলার রাজাখালী বাজার এলাকায় এ ঘটনায় মামলা হয়েছে বলে দুমকী থানার ওসি মো. মেহেদী হাসান জানান।

আহত সাইম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের কার্ত্তিকপাশা গ্রামের সালাম শরীফের ছেলে। তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি বলেন, “সাইম তার মা সালমা বেগমের সঙ্গে নানাবাড়ি যাচ্ছিল। পথে বাউফল থেকে আসা ঢাকাগামী দ্রুতগতির একটি প্রাইভেটকার সাইমকে চাপা দিয়ে পালিয়ে যায়।

“তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দুমকী থানায় খবর দিলে পুলিশ ধাওয়া করে পটুয়াখালী টোল ঘর এলাকা থেকে সওজের প্রকৌশলী মুন্নাকে গাড়িসহ আটক করে।“

এদিকে শিশুটির বাম পায়ের হাঁটুর নিচে নিচে দুটি স্থানে পুরোপুরি ভেঙে গেছে বলে পটুয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. সেলিম মাতুব্বর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান।

শিশুটি মাথায় আঘাত পেয়েছে; তাই কমপক্ষে ৭২ ঘণ্টা তাকে অবজারভেশনে তাকে রাখতে হবে বলে জানান এ চিকিৎসক।

এ বিষয়ে দুমকি থানার এসআই সঞ্জিব কুমার সরকার বলেন, ব্যক্তিগত প্রাইভেট কারটি পটুয়াখালী সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী নিজেই চালাচ্ছিলেন। দ্রুত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে শিশু সাইমকে চাপা দেন।

এ ঘটনায় মুন্নার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রাইভেটকারটি মুন্নার ব্যক্তিগত হলেও গাড়ির সামনে এবং পিছনে সড়ক ও জনপথের (আরএইচডি) স্টিকার লাগানো রয়েছে বলে জানান এসআই।