বিবস্ত্র করে নির্যাতন: ইসরাফিলের ‘দোষ স্বীকার’

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলায় ইসরাফিল হোসেন নামে আরও এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2020, 06:50 PM
Updated : 31 Oct 2020, 06:50 PM

মামলার তদন্ত কর্মকর্তা নোয়াখালীর পিবিআই পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী জানান, মামলার ৪ নম্বর আসামি ২২ বছর বয়সী ইসরাফিল চার দিনের রিমান্ড শেষে শনিবার নোয়াখালীর বিচারিক হাকিম আদালতে ১৬৪ ধারায় এই জবানবন্দি দেন।

এ নিয়ে এ ঘটনায় মোট নয় আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন বলে তিনি জানান।

গত ২ সেপ্টেম্বর রাতে নোয়াখালীর বেগমগঞ্জের ৩৫ বছর বয়সী এক গৃহবধূর বাড়িতে ঢুকে একদল যুবক তাকে বিবস্ত্র করে শারীরিকভাবে নির্যাতন চালায় এবং তার ভিডিও ধারণ করে। এক মাস পর গত ৪ অক্টোবর ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এই ঘটনায় ওই নারী বাদী হয়ে রোববার রাতে নয়জনের নাম উল্লেখ করে বেগমগঞ্জ থানায় মামলা করেছেন।

পরিদর্শক মামুনুর রশিদ বলেন, ইসরাফিল এই মামলার ৪ নম্বর আসামি। মামলার দায়েরের পর ইসরাফিল আত্মগোপনে চলে যান। গত ২১ অক্টোবর আদালতে আত্মসমর্পন করেন। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত বুধবার চার দিনের রিমান্ডে নেয় পুলিশ।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, “এ ঘটনার মূল হোঁতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসের শরীফপুর ইউনিয়নে সংগঠিত হাসান হত্যা মামলায় চার দিনের রিমান্ড শেষে রোববার আদালতে তোলা হবে।”

এর আগে গত বৃহস্পতিবার দেলোয়রকে রিমান্ডে নেয় পুলিশ।