নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গৃহবধূকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2020, 03:25 PM
Updated : 31 Oct 2020, 03:25 PM

নারায়ণগঞ্জ পিবিআই পুলিশের সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, আটকের পর শনিবার বিকেলে তাকে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মিল্টন হোসেনের আদালতে পাঠানো হয়।

এর আগে শুক্রবার রাতে রাজধানী ঢাকার দোহার এলাকা থেকে মাহফুজ নামে এই আসামিকে গ্রেপ্তার করা হয়। মাহফুজ দোহার এলাকার বাসিন্দা।

পুলিশ সুপার মনিরুল বলেন, গত ২৯ অক্টোবর সোনারগাঁওয়ের এই গৃহবধূকে তার মোবাইল ফোনে শারমিন নামে পরিচয় দিয়ে এক নারী জানান, গৃহবধূর স্বামীর সঙ্গে অন্য এক নারীর পরকীয়া প্রেমের সম্পর্ক আছে। তারা গোপনে বিয়ে করতে যাচ্ছেন। শারমিন নামের সেই নারী ওই গৃহবধূকে নিয়ে যান তার স্বামীর সন্ধান দেওয়ার আশ্বাস দিয়ে। পরে ওই গৃহবধূকে দোহার এলাকায় মাহফুজের বাসায় নিয়ে যান শারমিন। সেখানে আটকে রেখে মাহফুজ তাকে একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ।

পুলিশ সুপার বলেন, ওই গৃহবধূ নিখোঁজ হলে তার পরিবার সোনারগাঁ থানায় জিডি করে। পুলিশ অভিযানে নেমে শুক্রবার রাতে দোহার এলাকা থেকে মাহফুজকে গ্রেপ্তার করে। মাহফুজ স্বীকার করেছেন, শারমিন নামের ওই নারী তার বড় ভাই জসীম উদ্দিনের স্ত্রী।

এ ঘটনায় গৃহবধূর মা মাহফুজ, তার বড় ভাই জসীম উদ্দিন ও জসীমের স্ত্রী শারমিনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা করেছেন বলে জানান পুলিশ সুপার।