বঙ্গবন্ধুর সমাধিতে র‌্যাব মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2020, 11:07 AM
Updated : 27 Oct 2020, 11:07 AM

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বলেন, “ধর্ষণের ঘটনা সংগঠিত হয়েছে, কিন্তু আসামিদের গ্রেপ্তার করা হয়নি এমন ঘটনা আমরা পাইনি। ধর্ষকের বিরুদ্ধে যে সকল আইনগত ব্যবস্থা গ্রহণ করা দরকার আমরা তাদের বিরুদ্ধে সেই ব্যবস্থা নিয়েছি।”

ধর্ষণ রোধে র‌্যাব, পুলিশ ও প্রশাসন একযোগে কাজ করছে বলে জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে যেসব আইনগত ব্যবস্থা গ্রহণ করা দরকার সেগুলো করা হবে।

এর আগে র‌্যাব মহাপরিচালক হেলিকাপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে জাতি পিতার সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ, বঙ্গবন্ধু ও ১৫ অগাস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন।

এই সময় র‌্যাব সদরদপ্তরের সহকারী মহাপরিচালক (প্রশাসন) মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন, টুঙ্গিপাড়ার ইউএনও নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ প্রমূখ উপস্থিত ছিলেন।