সাতক্ষীরায় পরিবারের চারজনকে হত্যায় আরও তিনজন গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় এক পরিবারের চারজনকে হত্যায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2020, 08:03 PM
Updated : 20 Oct 2020, 08:03 PM

মামলাটি তদন্তের দায়িত্বে থাকা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির সাতক্ষীরার বিশেষ পুলিশ সুপার মো. আনিচুর রহমান জানান, সোমবার নিহতদের গ্রাম উপজেলার খলসি গ্রামের আবদুর রাজ্জাক ও আবদুল মালেককে এবং পাশের ধানঘরা গ্রামের আসাদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে রাজ্জাক ও আসাদুল পরস্পরের আত্মীয়।

তিনজনকে মঙ্গলবার আদালতে পাঠানোর পর বিচারক তাদের কারাগারে পাঠিয়েছেন। এই আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়ে বুধবার আদালতে আবেদন করা হবে বলে জানান আনিচুর রহমান।

এদিকে সোমবার সিআইডির অতিরিক্ত উপমহাপরিদর্শক ওমর ফারুক ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় ও নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলেন। মঙ্গলবারও তিনি পুনরায় ঘটনাস্থলে আসেন বলে কলারোয়া থানার পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল জানান।

গত ১৪ অক্টোবর রাতের কোনো এক সময় কলারোয়ার খলসি গ্রামের মাছ ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী ও দুই সন্তানকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় শাহিনুরের শাশুড়ি ময়না বেগম বাদী হয়ে অজ্ঞাত পরিচয় আসামিদের বিরুদ্ধে কলারোয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় সিআইডি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শাহিনুরের ছোট ভাই রাহানুরকে আটক এবং পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করে সিআইডি।

কলারোয়া আদালত পুলিশের উপ-পরিদর্শক কায়েস মাহমুদ জানান, নতুন গ্রেপ্তার তিনজনকে আদালতে পাঠানোর প্রতিবেদনে বলা হয়েছে, রিমান্ডে নেওয়া রাহানুরের জবানবন্দি অনুযায়ী ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।