ফেনীতে যুবকের চোখ উপড়ানো, রগ কাটা লাশ উদ্ধার

ফেনীতে এক যুবকের চোখ উপড়ানো ও রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নাজমুল হক শামীম ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2020, 11:03 AM
Updated : 18 Oct 2020, 11:03 AM

রোববার দুপুরে সদর উপজেলার পূর্ব রুহিতিয়া গ্রামে একটি পরিত্যক্ত শৌচাগারের পেছন মরদেহটি পাওয়া যায় বলে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান।  

নিহত সালমান হোসেন শিপন (২৫) পূর্ব রুহিতিয়া গ্রামের হাজী বাড়ির শহিদুল ইসলাম মনু মিয়ার ছেলে।

শিপনের মা সেলিনা আক্তার জানান, শিপন ঢাকায় স্যানিটারি মিস্ত্রি হিসেবে কাজ করতেন। গত শুক্রবার তিনি ঢাকা থেকে বাড়ি ফিরেছিলেন। শনিবার সন্ধ্যা থেকে শিপনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

স্থানীয় কাজিরবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ বলেন, “সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে আমাকে জানায়। পরে আমি পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।”

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল ইসলাম, ফেনী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি এএনএম নুরুজ্জামান ঘটনাস্থলে যান।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিক তদন্তে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

“তার দুই হাতের রগ কাটা; বাম চোখ উপড়ানো এবং পুরুষাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে।”

পরিদর্শক ওমর হায়দার আরও বলেন, তার মৃত্যুর কারণ সম্পর্কে এখন কিছু জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।