সাতক্ষীরায় ৪ খুন: নিহতের ছোট ভাই রিমান্ডে

সাতক্ষীরার কলারোয়ায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রী খুনের ঘটনায় নিহত শাহিনুরের ছোট ভাইকে পাঁচ দিনের জন্য  রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছে আদালত।

সাতক্ষীরা প্রতিনধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2020, 09:11 AM
Updated : 18 Oct 2020, 09:11 AM

রোববার দুপুরে আমলি আদালত-৪ এর ভারপ্রাপ্ত বিচারক ইয়াসমীন নাহার এ রাহানুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য এ রিমান্ড মঞ্জুর করেন।

সাতক্ষীরা আদালত পরিদর্শক অমল কুমার রায় জানান, রোববার দুপুর ১টার দিকে জ্যেষ্ঠ বিচারিক হাকিমের বিচারক ইয়াসমিন নাহারের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে সিআইডি কর্মকর্তা।

“শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।”

গত ১৫ অক্টোবর ভোররাতে সাতক্ষীরার কলারোয়ার খলসি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করা হয়। অক্ষত থেকে যায় শুধু পাঁচ মাস বয়সী শিশু মারিয়া।

পরিদর্শক অমল জানান, গত শুক্রবার বেলা আড়াইটার দিকে কলারোয়ায় চাঞ্চল্যকর ফোর মার্ডার মামলায় আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে নিহতের ছোট ভাই রাহানুর রহমানকে আদালতে পাঠানো হয়। তার আগের দিন বৃহস্পতিবার তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবে না।“

হত্যাকাণ্ডের ঘটনায় শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন। এ মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় সিআইডি পুলিশকে।