‘ধর্ষণে বাধা পেয়ে’ বোনকে জখম, ‘কিশোর গ্যাং নেতা’ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদরে কিশোরীকে ‘ধর্ষণে বাধা পেয়ে’ বড় বোনকে কুপিয়ে আহত করার অভিযোগে এক যুবক গ্রেপ্তার হয়েছেন, যাকে কিশোর গ্যাং নেতা বলছে র‌্যাব।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2020, 02:10 PM
Updated : 14 Oct 2020, 05:40 PM

মঙ্গলবার ফতুল্লার শিহাচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব-১১ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান জানিয়েছেন।

গ্রেপ্তার মো. জীবন (১৯) সেহাচর এলাকার বাসিন্দা বলে র‌্যাব জানিয়েছে। 

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তার যুবককে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে সে সেহাচর এলাকার বাসিন্দা। ভিকটিম গার্মেন্টসকর্মীর ছোট বোনকে সে দীর্ঘদিন ধরে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল এবং কুপ্রস্তাব দিত।

এই যুবকের দেওয়া তথ্যের বরাত দিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোর ১০/১৫ জন কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে গার্মেন্টস কর্মীর ছোট বোনের (১৪) বাসায় ঢুকে ধর্ষণের চেষ্টা করে।

“তখন তার বড় বোন (২৫) বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায় তারা।”

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই সময় এলাকার কিছু লোক তাকে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঢাকা মেডিকেলে তাকে তার জখমের স্থানে ১৮টি সেলাই দেওয়া হয়েছে।

র‌্যাব কর্মকর্তা জানান, এই ঘটনায় আহত গার্মেন্টস কর্মীর মা ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ওই অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে মঙ্গলবার বিকালে জীবনকে গ্রেপ্তার করেছে।