নারায়ণগঞ্জে সাংবাদিক হত্যায় মামলা, ৩ আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক ইলিয়াস হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। এই ঘটনায় নিহতের স্ত্রী থানায় মামলা করেছেন।  

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2020, 04:00 PM
Updated : 12 Oct 2020, 04:00 PM

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম নুরুন্নাহারের আদালতে হাজির করে সাত দিনে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এরা হলেন তুষার মিয়া, মিসির আলী ও মো. মিনা।

রোববার রাতে সাংবাদিক ইলিয়াস হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় ওই রাতেই পুলিশ ধারালো চাকুসহ তুষারকে গ্রেপ্তার করেছে।

মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক আজগর হোসেন জানান, নিহত ইলিয়াস হোসেনের দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে সোমবার বন্দর থানায় মামলা দায়ের করেছেন।

এই ঘটনায় জড়িত পুলিশ বন্দর উপজেলার আদমপুর জিওধারার প্রয়াত আব্দুল হামিদের ছেলে মিছির আলী (৫৩), মো. মিনা((৬০) ও তুষারকে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, রোববার রাত সাড়ে ৮টার দিকে জিওধারা বাজার থেকে ইলিয়াস হোসেন তাদের ভাড়া বাড়িতে যাওয়ার পথে আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ধারালো চাকু দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পরিদর্শক আজগর হোসেন বলেন, “এই ঘটনায় জড়িত অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি তুষার অবৈধ গ্যাসের সংযোগ দিত। এ ব্যাপারে সাংবাদিক ইলিয়াস হোসেনের সাথে তার শত্রুতা তৈরি হয়।”

বিষয়টি তদন্ত করা হচ্ছে; তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।