বগুড়ায় বিয়ের অনুষ্ঠান থেকে কনেকে ‘অপহরণচেষ্টা’

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের অনুষ্ঠান থেকে কনেকে অপহরণচেষ্টার অভিযোগ দুইজন আটক হয়েছেন।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2020, 03:36 PM
Updated : 2 Oct 2020, 03:36 PM

এছাড়া ‘অপহরণকারীদের ছুরিকাঘাতে’ কনের মামাত ভাই আহত হন বলে ধুনট থানার ওসি কৃপা সিন্ধুবালা জানান।

তবে আটককৃতরা অভিযোগ অস্বীকার করেছেন। তাদের দাবি, তারা বিয়েবাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

আটককৃতরা হলেন- জেলার শাহজাহানপুর উপজেলার রহিমাবাদ এলাকার ইমদাদুল হকের ছেলে ইমরান হোসেন তালুকদার (৩২) ও একই গ্রামের আব্দুল শেখরের ছেলে সাদমান আলীম (২৫)।

ওসি কৃপা সিন্ধুবালা পরিবারের বরাতে বলেন, উপজেলার জোড়শিমুল গ্রামের খবির উদ্দিনের মেয়ে সুমিতা খাতুনের (১৮) বিয়ের আয়োজন চলছিল শুক্রবার বেলা ২টার দিকে। বর হলেন জেলার শাহজাহানপুর উপজেলার লতিফপুর এলাকার আব্দুল আছের ছেলে সামিউল মান্নান (২৫)।

ওসি অভিযোগের বরাতে বলেন, “কনের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের সময় ইমরান ও সাদমান গিয়ে কনেকে অপহরণের চেষ্টা করেন।  কনের মামাত ভাই মেহেদী হাসান সবুজ (১৯) বাধা দিলে অপহরণকারীরা তাকে ছুরিকাঘাতে আহত করে পালানোর চেষ্টা করেন। বিয়েবাড়ির লোকজন ধাওয়া করে ইমরান ও সাদমানকে ধরে ফেলেন। তারা তাকে মারধর দিয়ে পুলিশে দেন।”

আহত মেহেদীকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে  ওসি বলেন, আটক দুইজনের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। আর বিয়ের অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

তবে আটককৃতরা অভিযোগ অস্বীকার করেছেন।

আটক ইমরান হোসেন তালুকদার অভিযোগ অস্বীকার করে বলেন, “আমরা কনেকে দেখার জন্য বিয়েবাড়িতে গিয়েছিলাম। কিন্ত বিয়েবাড়ির লোকজন ক্ষুব্ধ হয়ে আমাদের মারধর করতে থাকে। তাদের হাত থেকে পালানোর সময় ধস্তাধস্তির একপর্যায়ে কনের ভাই নিজের ছুরির আঘাতে আহত হন।”