যশোরে ১৭ লাখ টাকা ছিনতাই মামলা: আটক ৫ জন

যশোর শহরে ব্যাংকের সামনে থেকে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের মামলায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2020, 01:15 PM
Updated : 1 Oct 2020, 01:15 PM

এছাড়া একটি মোটরসাইকেলসহ ছিনতাই হওয়া প্রায় আড়াই লাখ টাকা উদ্ধার করা করেছে বলে জেলার পুলিশ সুপার আশরাফ হোসেন জানান।

মঙ্গলবার বেলা ২টার দিকে যশোর শহরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সামনে এনামুল হক নামে একজন গ্রাহককে ছুরি মেরে ও বোমার বিস্ফোরণ ঘটিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ সুপার বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের বলেন, “ঘটনার পর থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এই পাঁচজনকে আটক করা হয়। তারা সবাই যশোর শহরে অপরাধী হিসেবে পরিচিত। প্রত্যেকের নামে বিভিন্ন মামলা রয়েছে।”

আটককৃতরা হলেন- শহরের পুলিশ লাইন্স টালিখোলা এলাকার শফি মিয়ার বাড়ির ভাড়াটিয়া টিপু মিয়া, বারান্দি মোল্লা পাড়ার রবিউল ইসলামের ছেলে সাইদ ইসলাম, ধর্মতলা হ্যাচারি পাড়ার রুহুল আমিনের ছেলে বিল্লাল হোসেন, সিটি কলেজ পাড়ার  নিজাম উদ্দিনের ছেলে রায়হার ও পূর্ববারান্দিপাড়ার মুফতি আলী হোসেনের ছেলে ইমদাদুল হক। 

পুলিশ সুপার বলেন, আটককৃতরা শহরের মণিহার সিনেমা হল এলাকায় চলাফেরা করেন। ওই এলাকাতেই মোটর যন্ত্রাংশ ও ফলের ব্যবসা করেন এনামুল হক ও তার ভাই। জড়িত অন্যদের  আটক ও বাকি টাকা উদ্ধার করার চেষ্টা করছে পুলিশ।

এ ঘটনায় এনামুলের ভাই ইবাদুল হক অজ্ঞাতসংখ্যক আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন বলে পুলিশ জানিয়েছে। আহত এনামুল খুলনায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।