কক্সবাজার সৈকতে ঘুরতে আসা তরুণীকে ‘ধর্ষণ’: যুবক গ্রেপ্তার

কক্সবাজার সমুদ্র সৈকতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2020, 12:20 PM
Updated : 1 Oct 2020, 12:20 PM

বৃহস্পতিবার সকালে ওই তরুণী থানায় অভিযোগ করার পর দুপুরে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ওসি মুনীর-উল গীয়াস।

আগের মধ্যরাতে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন বিজিবির উর্মি রেস্তোরার পাশের নির্জন স্থানে এ ধর্ষণের ঘটনায় আনুমানিক ১৮ বছর বয়সী এ তরুণী বাদী হয়ে মামলা করেছেন।

গ্রেপ্তার ওসমান সরওয়ার (২৬) কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা (কিটকট) পরিচালনাকারী। শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে তিনি।

মামলার বরাত দিয়ে ওসি মুনীর জানান, ওই তরুণীর সঙ্গে মোবাইল ফোনে জনৈক ব্যক্তির পরিচয় হয়। এ পরিচয়ের সূত্রে বুধবার বিকালে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন ওই তরুণী।

“ ভূক্তভোগী যুবতী কক্সবাজার সৈকতে পৌঁছার পর থেকে প্রেমিকের মোবাইল ফোন বন্ধ পায়। পরে দীর্ঘ সময় অপেক্ষার পর রাত ঘনিয়ে এলে সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা (কিটকট) ভাড়া নেন।

“রাতের এক পর্যায়ে ওই তরুণীকে নিরাপদ স্থানে পৌঁছে দেওয়ার কথা জানায় গ্রেপ্তার হওয়া যুবক। পরে সেই যুবক বিজিবির উর্মি রেস্তোরা পাশে নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন।“

ওই তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।