গাজীপুরে শিশুসহ দুজনের মৃত্যু

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সড়ক দর্ঘটনা ও পানিতে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2020, 09:29 AM
Updated : 1 Oct 2020, 09:29 AM

বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় একজন এবং শ্রীপুর মধ্যবাজার এলাকায় পুকুরের পানিতে ডুবে আরেকজনের মৃত্যু হয়।

মৃতরা হলেন- ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার নাঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে কাজল (৬০) ও খাতুন শ্রীপুর পৌর এলাকার মধ্য পাড়া এলাকার শুক্কুর আলীর মেয়ে সামিয়া (৪)।

মাওনা হাইওয়ে থানার সার্জেন্ট মো. শিপলু বলেন, “বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়নপুর এলাকায় ময়মনসিংহগামী একটি কভার্ডভ্যান একইগামী যাত্রীবাহী এক অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই মো. কাজল (৬০) মারা যান।”

এ ঘটনায় অটোযাত্রী আরও তিনজন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানা যায়নি। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

পুলিশ কভার্ডভ্যান ও তার চালক জাকারিয়াকে (২৫) আটক করে করেছে পুলিশ।

নিহত শিশু সামিয়ার বাবা শুক্কুর আলী বলেন, বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর রেলস্টেশনে জামে মসজিদের পুকুরের পাড়ে খেলতে গিয়ে সামিয়া নিখোঁজ হয়। কোথাও খুঁজে না পেয়ে ওই পুকুরে তল্লাশি চালিয়ে তার লাশ পাওয়া যায়।

এদিকে শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, স্বজনদের কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।