গাজীপুরে ধর্ষণ মামলায় চিকিৎসক গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে এক নারীকে ধর্ষণের মামলায় এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2020, 06:58 AM
Updated : 30 Sept 2020, 06:58 AM

মঙ্গলবার বিকালে মো. নুরুল ইসলাম শেখ (৪৭) নামের ওই চিকিৎসকে সদর উপজেলার জয়দেবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান।

গ্রেপ্তার নুরুল ইসলাম গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও চিকিৎসক।

তিনি গাজীপুর জয়দেবপুর থানার জানাকুড় গ্রামের আব্দুর রহমান শেখের ছেলে।

এ ঘটনায় ওই নারী (২৫) বাদী হয়ে গত রোববার শ্রীপুর থানায় চিকিৎসক নুরুল ইসলাম ও তার এক সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেন ।

মেয়েটির বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায়; তিনি শ্রীপুরের ধলাদিয়া এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরি করেন।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, জ্বর-সর্দি নিয়ে গত ২০ সেপ্টেম্বর ওই নারী নুরুল ইসলামর কাছে চিকিৎসার জন্য যান। সেদিন সেখানে চিকিৎসকের পরামর্শ মত রক্ত ও প্রসাব পরীক্ষার জন্য নমুনা দিয়ে তিনি বাসায় চলে যান। পরদিন ওই নারীকে জানানো হয় আগের দওয়া নমুনা নষ্ট হয়ে গেছে তাই আবারও তাকে নমুনা দিতে হবে।েএর প্রেক্ষিতে ২১ সেপ্টেম্বর দুপুরে ওই হাসপাতালে রক্ত দিতে যাওয়ার জন্য বাড়ি থেকে রওনা হন ওই নারী।

পথে তিনি ধলাদিয়া এলাকায় রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের পাশে নূরুলসহ তার ২/৩ জনকে গাড়ি নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন। তারা মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাবেন বলে গাড়িতে উঠার প্রস্তাব দেন।

পরে মেয়েটি গাড়িতে উঠলে নুরুল তাকে হাসপাতালে না নিয়ে স্থানীয় ধলাদিয়া কলেজের পাশে নুরুল ইসলামের বাংলোতে নিয়ে যান। পরে বাংলোর একটি কক্ষে নিয়ে হত্যার ভয় দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করেন। এ ঘটনা প্রকাশ করলে হুত্যার হুমকি দিয়ে ছেড়ে দেওয়া হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, পরে মেয়েটি বাসায় ফিরে ঘটনাটি বাড়ির লোকজনদের জানালে তারা থানায় মামলা করার পরামর্শ দেন। এর প্রেক্ষিতে ওই চিকিৎসককে গ্রেপ্তার করা হয় এবং তার সহযোগীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।