কেরাণীগঞ্জে বাড়িতে গৃহবধূর হাত-পা বাঁধা গলাকাটা লাশ

ঢাকার কেরাণীগঞ্জ উপজেলায় বাড়ি থেকে এক গৃহবধূর হাত-পা বাঁধা গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2020, 03:34 PM
Updated : 27 Sept 2020, 03:34 PM

কেরাণীগঞ্জের আঁটি পুলিশ ফাঁড়ির এসআই মো. দিদার হোসেন জানান, উপজেলার জিয়ানগর গ্রামে ঘরের মেঝে থেকে রোববার সকালে তারা তার লাশ উদ্ধার করেন।

নিহত ফাতেমা আক্তার বাবলী (৩০) ওই গ্রামের আব্দুস সামাদের স্ত্রী। রাজধানী ঢাকার কামরাঙ্গীচর থানার চর আলীনগর এলাকার মো. বাবুলের মেয়ে তিনি।

তার স্বামী সামাদ কেরাণীগঞ্জের খোলামোড়া বাজারে ডিম কেনাবেচা করেন। তাদের একমাত্র সন্তান ১২ বছরের একটি ছেলে। সে স্থানীয় মাদ্রাসায় থেকে পড়াশোনা করে।

নিহত ফাতেমার স্বজনরা জানান, বছর ১৫ আগে বিয়ের পর থেকে ফাতেমা জিয়ানগর গ্রামে সামাদের বাড়িতে বসবাস করছিলেন। শনিবার রাত ১টার দিকে সামাদ বাড়ি ফিরে ফাতেমার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। তার চিৎকার শুনে এলাকাবাসী এসে পুলিশকে জানায়।

সামাদ বলেন, শনিবার সকালে তিনি ফাতেমাকে বাড়িতে একা রেখে খোলামোড়া বাজারে যান। বাসায় ফেরার আগে অনেকবার ফোন করেও তিনি ফাতেমার সঙ্গে যোগাযোগ করতে পানেনি।  বাসায় ফিরে তার গলাকাটা লাশ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন।

এসআই দিদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ফাতেমাকে গলা কেটে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ফাতেমার বাবা অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

কেরাণীগঞ্জ থানার ওসি কাজী মাঈনুল ইসলাম বলেন, “পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আশা করছি সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুব দ্রুত হত্যাকারীকে শনাক্ত করে গ্রেপ্তার করা সম্ভব হবে।”