প্রেমের ফাঁদে নগ্ন ছবি: ‘২০’ ছাত্রীকে প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রেমের ফাঁদে ফেলে ‘বিশ জন’ স্কুল-কলেজ পড়ুয়া মেয়ের অশালীন ছবি নিয়ে ব্ল্যাকমেইলিং করে টাকা-স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে বগুড়ায়।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2020, 11:11 AM
Updated : 25 Sept 2020, 11:11 AM

শুক্রবার ভোরে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন চৌধুরী পাড়ার তিনমাথার মোড় থেকে আওরঙ্গজেব তালুকদারের গ্যাস সিলিন্ডারের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তার তানজিমুল ইসলাম রিয়ন (২২) নওঁগা জেলার চকদেবপাড়া গ্রামের তাজুল ইসলাম কবিরাজের ছেলে। দুপচাচিয়ায় নানার বাড়িতে থেকে দুপচাঁচিয়া কামরুজ্জামান ডিগ্রি কলেজে বিবিএস-এ পড়াশোর করেন তিনি।

রিয়নের কাছ থেকে একটি  আইফোন ও দুইটি সিম কার্ড উদ্ধার করে জব্দ করাও হয়েছে।

বগুড়া ডিবি পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিন জানান, বগুড়াসহ বিভিন্ন জেলার প্রায় ২০ জন স্কুল-কলেজের শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ভিডিও চ্যাটের মাধ্যমে তাদের ভিডিও ও স্ক্রিন শট সংগ্রহ করে প্রতারণা করে আসছিলেন রিয়ন।

“প্রায় দুই বছর ধরে এমন ২০ জন মেয়ের নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাদের কাছ থেকে টাকা ও স্বর্ণলঙ্কার হাতিয়ে নিয়েছেন তিনি।”

বৃহস্পতিবার বগুড়া সদর থানায় এমন প্রতারণার শিকার এক ছাত্রী পর্ণোগ্রাফি আইনে মামলা করেন।

এরপর বগুড়ার সাইবার পুলিশের একটি দল শুক্রবার ভোরে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানার চৌধুরী পাড়ার তিনমাথার মোড় থেকে আওরঙ্গজেব তালুকদারের গ্যাস সিলিন্ডারের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার কের।

রিয়নকে সাত দিনের রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।