চট্টগ্রাম থেকে ভাড়া করা মোটরগাড়ি ছিনতাই, ফেনীতে তিনজন গ্রেপ্তার

চট্টগ্রামের পাঁচলাইশ থেকে ভাড়ায় আনা মোটরগাড়িটি ছিনতাইয়ের ঘটনায় জড়িতের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2020, 11:13 AM
Updated : 24 Sept 2020, 11:13 AM

বৃহস্পতিবার ভোরে ফেনীর দাগনভূঞা উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এরআগে মধ্যরাতে দাগনভূঞা উপজেলার ফাজিলের ঘাট বাজার সংলগ্ন নির্জন স্থানে ওই গাড়ির চালককের হাত-মুখ বেঁধে গাড়িটি ছিনতাই করেছিলেন তারা। পরে পুলিশের ধাওয়ায় সোনাগাজীর বখতারমুন্সী এলাকায় গাড়িটি ফেলে পালিয়ে যায় এরা বলছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, বান্দরবান জেলার সদর থানার উজানী পাড়া গ্রামের সজীব বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়া (২১), নোয়াখালীর সুধারাম থানার মতিপুর গ্রামের মো. জাফরের ছেলে মো. রাজিব হোসেন ইমন (২০), একই থানার করিতলা গ্রামের আবুল হোসেনের ছেলে মো. আরিফ (১৯)।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, তিন ছিনতাইকারী যুবক চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে একটি প্রাইভেট মোটরগাড়ি ভাড়া করেন।

“দাগনভুঞা উপজেলার ফাজিলের ঘাট বাজার সংলগ্ন নির্জন স্থানে নিয়ে চালক খোরশেদের হাত-মুখ বেঁধে রেখে মোটরগাড়িটি নিয়ে পালিয়ে যান তারা। স্থানীয়দের মাধ্যমে এ খবর পেয়ে সোনাগাজী থানা পুলিশ দ্রুত অভিযান চালায়।

“ছিনতাইকারীদের ধরতে আশপাশের জনপ্রতিনিধিদেরকে রাস্তায় ব্যারিকেড দেওয়ার অনুরোধ করা হয়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশের কয়েকটি টিম তাৎক্ষণিকভাবে উপজেলার ডাকবাংলা, কাজীরহাট, কুঠিরহাটসহ কয়েকটি পয়েন্টে সড়ক ব্যারিকেড দেয়।”

ছিনতাইকারীরা ব্যারিকেত দেখে বক্তারমুন্সি বাজারে প্রাইভেটকারটি ফেলে পালিয়ে যায়। পরে বক্তারমুন্সি এলাকা থেকে ছিনতাইকৃত প্রাইভেটকারটি উদ্ধার করে পুলিশ। এ সময় চালক তার গাড়িটি শনাক্ত করে বলেন তিনি।

রাতভর অভিযান চালালে বৃহস্পতিবার ভোরে ছিনতাইকারী চক্রের তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।