নীলফামারীতে সাবেক চেয়ারম্যানের ওপর হামলায় সাবেক ভাইস-চেয়ারম্যান আটক

নীলফামারী সদর উপজেলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুজার রহমানের উপর হামলার ঘটনায় সাবেক ভাইস-চেয়ারম্যানকে আটক করা হয়েছে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2020, 05:37 AM
Updated : 21 Sept 2020, 06:06 AM

নীলফামারী সদর থানা পুলিশের পরিদর্শক মো. আজমিরুজ্জামান জানান, শহরের আলমগীরের মোড়ে রোববার রাত ৯টার দিকে এ হামলার ঘটনার পর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাহিদুল ইসলাম নিক্সনকে আটক করা হয়।

আহত আবুজারকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।

নীলফামারী জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অমল চন্দ্র রায় বলেন, “আবজারের ডান হাতের কব্জি, বাম চোখ ও নাকে আঘাত লেগেছে।তবে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।”

সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বলেন, আবুজার রহমান রাতে রিকশায় করে কবরস্থান মোড় সংলগ্ন নিজ বাড়িতে ফেরার পথে সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান নাহিদুল ইসলাম নিক্সন নিজ বাড়ি থেকে বের হয়ে তার ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা আবজারকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি বলেন, “মাদকাসক্ত নিক্সনের হাতে মাদক সেবনের টাকা যখন থাকে না তখন সে টাকার জন্য দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন মানুষের উপর হামলা চালায়। এ হামলাও তিনি চালিয়েছেন শুধু মাদকের টাকার জন্য।”

নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আবুজার বলেন, “নিক্সন একটি রড নিয়ে হঠাৎ আমার উপর হামলা চালায়। পরে আমার রিকশা চালকের চিৎকারে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।”

তিনি বলেন ‘নিক্সন কেন আমার উপর হামলা চালাল, তা বুঝে উঠতে পারছি না। তার সঙ্গে আমার কোনো দলীয় বিরোধ নেই। আমার উপর হামলা চালানোর সময় সে বার বার-বলছিল ব্যাটা আমাকে টাকা দে।”

এ বিষয়ে নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ঘটনার প্রায় দুই ঘণ্টা পর রাত ১১টার দিকে নিক্সনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।