নবাবগঞ্জে কলেজছাত্রীর ‘আত্মহত্যা’

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Sept 2020, 06:36 PM
Updated : 17 Sept 2020, 06:36 PM

নবাবগঞ্জ থানার এসআই জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জেরিন আক্তার (১৭) নামে এই ছাত্রীর লাশ উদ্ধার করেন তারা।

জেরিন উপজেলার বাহ্রা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উড়ারচর গ্রামের মোশারফ হোসেনের মেয়ে। নবাবগঞ্জ পাইলট উচ্চমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন জেরিন।

এসআই জসিম পরিবারের বরাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নিজের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন জেরিন। পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

“জেরিন দীর্ঘদিন ধরে মাথাব্যথার সমস্যায় ভুগছিলেন। বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়েও কোনো ফল পায়নি তার পরিবার। মাথাব্যথার যন্ত্রণা সইতে না পেরেই জেরিন আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন।”

এসআই জসিম বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। পরিবার কারো কোনো অভিযোগ দেয়নি। তারা আইনি প্রক্রিয়ায় লাশ বিনা ময়নাতদন্তে নিয়ে যাওয়ার জন্য আবেদন করেছেন। তার প্রক্রিয়া চলছে।