বুড়িগঙ্গায় নিখোঁজ কিশোরের ১৬ দিন পর লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ষোলো দিন পর ঢাকার কামরাঙ্গীর চর থেকে এক কিশোরের গলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2020, 04:47 PM
Updated : 6 Sept 2020, 04:55 PM

কেরানীগঞ্জ মডেল থানার বরিশুর নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ সোবহান জানান, কামরাঙ্গীর চরের মাদবর বাড়ি ঘাটের বুড়িগঙ্গা নদী থেকে রোববার ওই কিশোরের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত মো. বায়োজিদ (১৬)সিলেটের হবিগঞ্জ উপজেলার নখলাখপুর গ্রামের মো. মুরশিদ কামালের ছেলে। কামরাঙ্গীর চরে এক ভাড়া বাসায় থেকে শরবতের ব্যবসা করতেন মুরশিদ কামাল। বাবার ব্যবসায় প্রায়ই সাহায্য করতেন বায়োজিদ।

পুলিশ পরিদর্শক মো. সোবহান জানান, দুপুরে বুড়িগঙ্গা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এ সময় স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে বায়োজিদের বাবা ঘটনাস্থলে এসে ছেলের লাশ শনাক্ত করেন।

নিহতের পরিবারের অনুরোধে এবং এ ঘটনায় তাদের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে আইনি প্রক্রিয়ায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

গত ২২ অগাস্ট বন্ধুদের সঙ্গে বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নেমে সাঁতার না জানায় নিখোঁজ হয় বায়োজিদ। অনেক খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি সে সময়।