টাঙ্গাইলে ‘বাদীর চুল কেটে কালি মাখিয়েছে আসামিরা’

টাঙ্গাইলে মারধর ও বিবস্ত্র করে ভিডিও করার মামলা তুলে না নেওয়ায় আসামিরা বাদীর মাথার চুল কেটে মুখে কালি মাখানোর অভিযোগে আবারো মামলা করেছেন ঘটনার শিকার এক তরুণ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2020, 03:09 PM
Updated : 4 Sept 2020, 03:09 PM

শুক্রবার দুপুরে সখীপুর থানার ওসি আমির হোসেন সাংবাদিকদের বলেন, চুল কেটে মুখে কালি মাখানোর ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আগের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এক আসামি গত ৯ অগাস্ট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন বলেও পুলিশের ওসি জানান।

গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে পূর্বের মামলার বাদী ১৯ বছর বয়সী ওই তরুণ সখীপুর থানায় ছয়জনের বিরুদ্ধে আরেকটি মামলা করেন বলে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচএম লুৎফুল কবীর জানিয়েছেন।

ঘটনার শিকার ওই তরুণ সাংবাদিকদের বলেন, গত বুধবার রাত ৮টার দিকে পাঁচজন মুখোশধারী সন্ত্রাসী বাড়ির সামনে থেকে ওই তরুণকে ধরে মোটরসাইকেলে তুলে এক বনের ভেতর নিয়ে যায়। সেখানে আগের মামলার প্রধান আসামি শরীফুল ইসলাম, সুপ্তসহ চারজন অপেক্ষা করছিলেন। সেখানে ওই তরুণকে তারা মামলা তুলে নিতে হুমকি দেন।

মামলা তুলে নিতে রাজি না হওয়ায় তারা ওই তরুণের মাথার চুল কেটে মুখে কালি মাখিয়ে দেন। পরে রাত ২টার দিকে তারা তাকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শহীদুল ইসলামের বাড়ির কাছে রেখে চলে যান বলে জানান এ দুই ঘটনার মামলার বাদী সেই তরুণ।

গত ৬ অগাস্ট মামলার আসামিরা ওই তরুণকে (১৯) জোরপূর্বক ধরে নিয়ে যায়। এরপর তারা তাকে মারধর ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ওই ঘটনায় ৮ অগাস্ট স্থানীয় স্টার বয়েজ ক্লাবের সদস্য শরীফুল ইসলাম ওরফে কালা শরীফসহ (২২) পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন ওই তরুণ।

এ ঘটনার ব্যাপারে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর বলেন, “স্থানীয় দুই ক্লাবের সিনিয়র-জুনিয়র সদস্যদের মধ্যে নানা বিষয় নিয়ে বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।”