গাজীপুরে তালাক দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় তালাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে পোশাক শ্রমিক স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2020, 01:32 PM
Updated : 3 Sept 2020, 01:32 PM

কালিয়াকৈর থানার এসআই আবু সাঈদ জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার মাটিকাটা রেললাইন এলাকায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত সালমা আক্তার (৩৫) গাইবান্ধার সাঘাটা উপজেলার বেলতলী এলাকার শাহ আলমের মেয়ে এবং একই উপজেলার পশ্চিম আগবপুর এলাকার লিটন মিয়ার স্ত্রী।

এসআই সাঈদ প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, এই দম্পতি মাটিকাটা এলাকায় ভাড়া বাসায় থেকে চাকরি করতেন। সালমা আক্তার ছিলেন অ্যাপেক্স ল্যানজারি কারখানার শ্রমিক আর লিটন চাকরি করতেন মৌচাক জেনারেল ফার্মাসিউটিক্যাল কারখানায়।

“নয় বছর সংসার করার পর কয়েক মাস আগে সালমা তার স্বামীকে পারিবারিক কলহের কারণে তালাক দেন। এরপর থেকে তারা আলাদা বসবাস করছিলেন। এক মাস আগে লিটনের চাকরি চলে যায়। সকাল সাড়ে ৮টার দিকে লিটন ধারালো ছুরি নিয়ে সালমার বাসায় গিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতের পর পালিয়ে যান।”

স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান এসআই সাঈদ।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, “সালমা তাকে তালাক দিয়ে অন্যের সঙ্গে মেলামেশা করার জেদে লিটন তাকে খুন করেছেন বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। সালমার ঘর থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।”

সকালে এলাকায় অভিযান চালিয়ে অ্যাপেক্স ল্যানজারি কারখানার পাশ থেকে লিটন মিয়াকে আটক করা হয়েছে জানিয়ে ওসি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।