গাজীপুরে ‘একমাস আগে নিখোঁজ স্কুলছাত্রের’ কঙ্কাল উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে ময়লার ময়লার স্তুপ থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হয়েছে, যেটি নিখোঁজ এক স্কুলছাত্রের বলে তার পরিবারের দাবি।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2020, 10:15 AM
Updated : 31 August 2020, 10:15 AM

শ্রীপুর পৌরসভার বহেরারচালা গ্রামের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে সোমবার সকালে কঙ্কালটি উদ্ধার করা হয় বলে শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান।

পুলিশ বলছে, কঙ্কালটি স্থানীয় আব্বাস আলীর ছেলে সোহানের (১৪) বলে দাবি করছে তার স্বজনরা। ওই এলাকার আবুল প্রধান কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্র সোহান প্রায় এক মাস আগে নিখোঁজ হয়েছিল।

সোহানের বাবা বলেন, গত ৩ অগাস্ট বিকাল থেকে তার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে শ্রীপুর থানায় সাধারণ একটি ডায়েরিও করা হয়েছিল। সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কঙ্কালের পাশে থাকা হলুদ শার্ট, জিন্সের প্যান্ট ও জুতা দেখে তা সোহানের বলে নিশ্চিত হন।

সোহানের মা নাজমা বেগম বলেন, গত ৩ অগাস্ট বিকালে স্থানীয় লিচু বাগান এলাকায় সোহান তার খালা সেলিনা বেগমের বাসায় যায়। পরে তার খালার কাছ থেকে ২০টাকা নিয়ে পাশে দোকানে যাওয়ার কথা বলে ওই বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়।

“তবে ওই দিন সন্ধ্যায় তাকে স্থানীয় সফর উদ্দিনের ছেলে আজিজুল হকের সঙ্গে সোহানকে ওয়াল্টনের মোড় এলাকায় দেখেছে বলে জানিয়েছে এলাকাবাসী।”

আজিজ মাদকসেবী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে জানান নাজমা।

এ বিষয়ে ওসি বলেন, উদ্ধার হওয়া কঙ্কালটি সোহানের কি-না তা নিশ্চিত করতে ডিএনএ পরীক্ষার করা হবে। আর আজিজুলের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতির রয়েছে।