ঝিনাইদহে করোনাভাইরাসে আরও ৩ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঝিনাইদহে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া এ রোগের উপসর্গ নিয়ে মারা গেছেন একজন।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2020, 07:44 AM
Updated : 25 August 2020, 07:44 AM

মৃতরা হলেন- শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের তাপস সাহা, ঝিনাইদহ সদর উপজেলার পবহাটি গ্রামের জজ কোর্টের কর্মী সাইফুল ইসলাম ও লক্ষ্মীপুর  গ্রামের মাজেদা বেগম। 

এ নিয়ে ঝিনাইদহে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২৬ জনে দাঁড়াল বলে সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান।

তিনি বলেন, তাপস ও মাজেদা ঢাকায় ও সাইফুল ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের মধ্যে মঙ্গলবার সকালে তাপস ও বাকিরা সোমবার মারা যান। এছাড়া করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সোহরাব হোসেন নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোহরাবের বাড়ি শৈলকুপা উপজেলার হাবিবপুর গ্রামে।

এদিকে জেলায় নতুন করে আরও ৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৪’শ ৬৭ জনে দাঁড়াল বলে চিকিৎসক প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৫ জন, শৈলকুপা উপজেলায় ১৭ জন, হরিণাকুণ্ডু উপজেলায় ১১ জন, কালীগঞ্জ উপজেলায়  ১৩ জন, কোটচাঁদপুর উপজেলায় ৬ জন ও মহেশপুর উপজেলায় একজন রয়েছেন।

এদিকে ঝিনাইদহে মানুষ স্বাস্থ্যবিধি না মানায় দ্রুত করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে বলে

সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান।

তিনি বলেন, “হাট-বাজার ও দোকান-পাটে লোকজন আগের মত ভিড় করে কেনাকাটা করছে। এমনকি অনেকে মাস্ক পর্যন্ত ব্যবহার করছে না। আর সামাজিক দূরত্বের কেউ পরোয়া করছে না। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে।”