টাঙ্গাইলে বাস চাপায় এক পরিবারের চারজন নিহত

টাঙ্গাইলে বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশা আরোহী একই পরিবারের চারজন নিহত এবং দুইজন আহত হয়েছেন।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2020, 02:40 PM
Updated : 21 August 2020, 02:40 PM

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির ওসি মো. কামাল হোসেন জানান।

নিহতরা হলেন, ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল আমিন (৫৪), তার স্ত্রী ওই স্কুলের সহকারী শিক্ষক শিউলি খাতুন (৪২), বাবা মো. সোহরাব আলী (৭৫) এবং মা সালেহা বেগম (৭০)।
এ দুর্ঘটনায় আল আমিনের বোন হাজেরা বেগম এবং অটোরিকশা চালক ফেরদৌস তরফদারকে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে টাঙ্গাইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম সজীব জানিয়েছেন।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, ভূঞাপুর উপজেলা সদর থেকে আল আমিন তার পরিবারের সদস্যদের নিয়ে টাঙ্গাইল শহরের উদ্দেশ্যে রওনা হন। সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা মোড় থেকে শহরের দিকে ঢোকার পথে সৈকত পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দেয়।

আশেপাশের লোকজন অটোরিকশার চালকসহ ছয় আরোহীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে দুপুরে প্রথমে শিউলি খাতুনের মৃত্যু হয় বলে জানান তিনি।

গুরুতর আহত আল আমিন, সোহরাব আলী ও সালেহা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রস্তুতির সময় তারাও মারা যান বলে ডা. শফিকুল জানিয়েছেন।