ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ‘অপহরণ ও ধর্ষণ’, যুবক গ্রেপ্তার

ঠাকুরগাঁও সদরে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2020, 11:37 AM
Updated : 21 August 2020, 11:37 AM

শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত যুবককে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলায় আলমগীর হোসেনকে আসামি করা হয়।

গ্রেপ্তার আলমগীর হোসেন (২৯) সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চকহলদী গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দীর্ঘদিন ধরে সদরের আউলিয়াপুর ইউনিয়নের ৫ম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিল আলমগীর হোসেন। বিষয়টি পরিবারের নজরে আসলে মেয়েটিকে নজরদারীতে রাখা হয়।

তিনি বলেন, গত সোমবার সকালে স্কুলছাত্রীকে বাড়িতে রেখে তার বাবা ও মা কাজে যান। এ সুযোগে আলমগীর হোসেন বাড়িতে ঢুকে কৌশলে মেয়েটিকে অপহরণ করে তার বাড়ি নিয়ে যায়।

“সেখানে দিনরাত মেয়েটিকে আটকে রেখে ধর্ষণ করে আলমগীর। পরদিন মঙ্গলবার আলমগীরের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের লোকজন।”

ওসি তানভিরুল ইসলাম বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে আলমগীর হোসেন। পরে জেলার বিচারিক হাকিম আরিফুর রহমানের আদালতে হাজির করা হলে বিচারক আলমগীরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।