ফরিদপুরে কিশোরীকে ‘দলবেঁধে ধর্ষণ’: চার তরুণ গ্রেপ্তার

ফরিদপুরে ১৪ বছর বয়সী এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চার তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2020, 03:22 PM
Updated : 20 August 2020, 03:22 PM

আগের দিন থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ফরিদপুর শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম বলেন, গত বুধবার ওই কিশোরী হাসপাতালে ভর্তি হলে এ ধর্ষণের ঘটনা পুলিশ জানতে পারে।

“পরে ওই তরুণীর সাথে কথা বলে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার তরুণকে গ্রেপ্তার করা হয়।”

গ্রেপ্তাররা হলেন শহরের গোয়ালচামট মোল্লাবাড়ী সড়ক বিহারী কলোনীর আসিবুর রহমান ওরফে আপন (২৪), ইমরান শেখ (২৪) ও পাপন শেখ (২৩) ও নান্নু শেখ (২৪)।

রাশেদুল আরও জানান, এ ব্যাপারে ওই কিশোরীর বাবা বৃহস্পতিবার দুপুরে পাঁচ তরুণকে আসামি করে দলবেঁধে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা করেছেন।

“গ্রেপ্তার হওয়া ওই তরুণদের ফরিদপুর কোতয়ালী থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।” 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরী হাসপাতালের লেবার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

“শুক্রবার ওই কিশোরীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থনান্তর করা হবে।”

মামলার এজাহার বলা হয়েছে, গত ১১ অগাস্ট সন্ধ্যায় ওই কিশোরী শহরের গোয়ালচামট মহল্লার লাক্সারি হোটেল সংলগ্ন এলাকায় অসুস্থ বাবার জন্য ওষুধ কিনতে যায়। ওই সময় পাঁচজন তরুণ ওই কিশোরীকে জাপটে ধরে মুখ আটকে শ্রীঅঙ্গন এক নম্বর গলির মাথায় সন্তোষ সাহার বাড়ির পেছনে একটি ভিটায় নিয়ে যায়। 

সেখানে ওই কিশোরীকে আসিবুর রহমান, ইমরান শেখ (২৪) ও পাপন শেখ (২৩) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ধর্ষণ করেন। তাদের পাহারা দিয়ে সাহায্য করেন একই এলাকার নান্নু শেখ (২৪) ও মালেক সরদার (২৪)।

আরো বলা হয়েছে, কিশোরীটি অসুস্থ হয়ে পড়ায় রাত ৯টার দিকে শ্রীঅঙ্গণ পুকুর পাড়ে ফেলে যায় তারা। যাওয়ার সময় ওই তরুণরা এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভয় দেখান। ফলে সে সময় কিশোরীটির চিকিৎসাও করাতে পারেনি তার পরিবার।