মাদারীপুরে আ. লীগ নেতা ‘স্ত্রীর’ হামলায় আহত

মাদারীপুরে পারিবারিক কলহের জেরে এক জেলা আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে ‘গুরুতর’ আহত করার অভিযোগ উঠেছে তার স্ত্রী বিরুদ্ধে।  

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2020, 02:40 PM
Updated : 20 August 2020, 03:30 PM

বৃহস্পতিবার ভোরে জেলা শহরের সৈয়দারবালী এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ইলিয়াস আহম্মেদ হাওলাদার (৫০) জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) রেজাউল করিম বলেন, পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার ভোরে ঘরে থাকা পাথর দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করেন তার স্ত্রী মিলি। পরে রড দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন।

“সকালে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।”

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক অখিল সরকার বলেন, সকাল সাড়ে ৭টার দিকে ‘গুরুতর’ আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হন ইলিয়াস। তার মাথার তিনটি স্থানে আঘাত ছিল। হাতেও আঘাতের চিহ্ন আছে। মাথায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে।

পরে বেলা সাড়ে ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে তিনি জানান।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) রেজাউল করিম বলেন, “পারিবারিক ঝগড়া থেকে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পারিবারিক বিষয় হওয়ায় এখনও কোনো আইনি সিদ্ধান্তে আমরা যাইনি।”

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে বলেন, “ঘটনা শুনে আমরা হাসপাতালে যাই। পরে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে তার স্ত্রী এ রকম করল তা আমাদের জানা নেই। পারিবারিক কলহের জের ধরেই হয়তো ঘটেছে। তাই আমরা এ বিষয় নিয়ে মাথা ঘামাইনি।”

বৃহস্পতিবার দুপুরে ইলিয়াস আহম্মেদের বাড়ি গিয়ে তার স্ত্রী-সন্তান কাউকে পাওয়া যায়নি। গাড়ির চালক ও ইলিয়াসের মামা বাড়িতে আছেন।

মামা মো. শহীদ বলেন, “এটা পারিবারিক ঘটনা, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব।” ইলিয়াসের স্ত্রীর বিষয় জানতে চাইলে তিনি বলেন, ঘটনার পর থেকে তিনি তার বাবার বাড়িতে রয়েছেন।