কুড়িগ্রামে বাসের ধাক্কায় চুরমার প্রাইভেটকার, নিহত ৪

কুড়িগ্রামে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষের পর একটি প্রাইভেটকার চুরমার হয়ে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2020, 06:25 AM
Updated : 13 August 2020, 07:13 AM

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে রংপুর মহাসড়কের আরডিআরএস বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে বলে কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান।

নিহতরা হলেন- প্রাইভেটকারের চালক নরসিংদী শহরের শাহেদ আলীর ছেলে সোহেল মিয়া, নরসিংদীর শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫) ও ছেলে বেলাল হোসেন (২৬)।

আহতরা হলেন- আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও জালাল উদ্দিন নামের একজন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে আনোয়ারুল বলেন, “চিলমারী থেকে গোপালগঞ্জগামী বিআরটিসি বাসের সঙ্গে নরসিংদী থেকে কুড়িগ্রামের উলিপুর উপজেলাগামী প্রাইভেটকারটি মুখোমুখি সংঘর্ষ হয়।

“এতে প্রাইভেটকারটি চুরমার হয়ে যায় এবং এর চালক ঘটনাস্থলেই মারা যান। বাকিরা হাসপাতালে মারা যান।”

দুর্ঘটনার পর রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে হতাহতদের উদ্ধার করলে দুই ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।দুর্ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেদওয়ান ফেরদৌস সজীব বলেন, এ দুর্ঘটনায় একজন ঘটনাস্থলে এবং তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।