ভোলায় ধর্ষণের অভিযোগে ‘প্রেমিককে’ গ্রেপ্তার

ভোলায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে এক ‘প্রেমিক’ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2020, 05:35 PM
Updated : 11 August 2020, 05:35 PM

মঙ্গলবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার মানিকা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার মো. রুবেল উপজেলার কুতবা ইউনিয়নের ছোট মানিকা এলাকার মুজাম্মেল হাজির ছেলে। 

গত সোমবার ছোট মানিকার এক ব্যক্তি তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে বোরহানউদ্দিন থানায় রুবেলকে প্রধান আসামি করে ১০ জনের নামে মামলা একটি করেন।

বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাইমিনুল ইসলাম জানান, মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আড়াই বছর ধরে রুবেলের সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল উল্লেখ করে মামলার এজাহারে বলা হয়েছে, গত ঈদের আগে বিয়ের কথা বলে ওই তরুণীকে ঢাকা নিয়ে গিয়ে এক বাড়িতে রেখে ধর্ষণ করে রুবেল।

এরপর ভোলায় গিয়ে বিয়ে করার কথা বলে ঈদের আগের দিন তারা দুইজনে ফিরে আসে। ঈদের দিন ওই তরুণী রুবেলের বাড়িতে গেলে ওই যুবকসহ তার পরিবারের লোকজন তেড়ে আসে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

অভিযোগে আরো বলা হয়েছে, এ ঘটনার পর দিন সকালে রুবেল ফের ওই তরুণীকে ফোনে পরিবারের সবাইকে সম্মত করার কথা জানিয়ে তার বাড়িতে আমন্ত্রণ জানায়। ফের তার বাড়িতে গেলে রুবেল, তার বাবা-মা, ভাই-বোনসহ ৭-৮ জন ওই তরুণীর উপর হামলা চালায়। তাকে বেধম মারধর করলে তরুণীটি জ্ঞান হারায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।