জামালপুরে ‘স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা’

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে এক ব্যক্তি স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানিয়েছে পুলিশ। 

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2020, 10:14 AM
Updated : 10 August 2020, 10:14 AM

উপজেলার দক্ষিণ গামারিয়া গ্রামে রোববার রাত ৮টায় এ ঘটনা ঘটে বলে দেওয়ানগঞ্জ থানার ওসি এম এম ময়নুল ইষলাম জানান।

রুবিনা আক্তার (২৬)  ওই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে খোরশেদ আলমের ছেলে।

ওসি বলেন, “খোরশেদ রুবিনার পেটে ছুরিকাঘাতে হত্যার পর নিজে বিষপান করে। পরে তাদের রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রুবিনা মারা যান।”

চার বছর আগে খোরশেদের সঙ্গে রুবিনার বিয়ে হয়।তাদের সংসারে ২ মাস বয়সের একটি মেয়ে সন্তান রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন খোরশেদকে আটক করেছে পুলিশ।এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অপরদিকে সরিষাবাড়ি উপজেলার আদ্রা গ্রামে সোমবার সকালে নিজ ঘর থেকে সোনেকা (২২) নামে সাত মাসের অন্তঃস্বত্তা এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সরিষাবাড়ি থানার ওসি আবু মো. ফজলুল করিম বলেন, চর সরিষাবাড়ি গ্রামের ইন্তাজ আলীর মেয়ে সোনেকার আদ্রা গ্রামের আদীব আলীর ছেলে সোহেলের  সঙ্গে দুই বছর আগে বিয়ে হয়।

“লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে; প্রতিবেদন পেলে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।”