নারায়ণগঞ্জে অটো চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নিখোঁজের দুই দিন পর এক অটোরিকশা চালকের হাত-পা-মুখ বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার অটোরিকশাটি পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2020, 02:49 PM
Updated : 8 August 2020, 02:49 PM

শনিবার নরসিংদী-মদনগঞ্জ সড়কে ব্রাহ্মণদী ইউনিয়নের বৈলারকান্দী স্লুইচ গেইট এলাকায় লাশটি পাওয়া যায়।

নিহত আশু মোল্লা (৪৫) সোনারগাঁ উপজেলার মীরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আড়াইহাজার থানার এসআই মঞ্জুর হোসেন জানান, বৈলারকান্দী স্লুইচ গেইট সংলগ্ন সড়কের পূর্বপাশে মরদেহ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। সকাল ৮টার দিকে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।

সোনারগা উপজেলার মীরেরবাগ এলাকার বেনু মোল্লা লাশ দেখে নিহত ব্যক্তি তার আপন ভাই আশু মোল্লা বলে শনাক্ত করেছেন বলে তিনি জানান।

“নিহতের দুই হাত পিছন দিকে সাদা স্কচটেপ দিয়ে বাঁধা; মুখ নাক এবং দুই পাও সাদা স্কচটেপ দিয়ে বাঁধা ছিল। নিহতের গলায় কাটা দাগও ছিল। এছাড়া লাশে পচন ধরে কালচে হয়ে গেছে।”

নিহতের ভাই বেনু মোল্লা জানান, তার ভাই অটোরিকশা চালক। তিনি গত ৬ অগাস্ট বৃহস্পতিবার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। তার অটোটিও পাওয়া যায়নি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, অটোরিকশা ছিনতাইয়ের জন্য ওই ব্যক্তিকে কয়েকদিন আগে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।