ঢাকা- টাঙ্গাইল সড়কে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুরে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে, যারা ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফিরছিলেন বলে জানিয়েছে পুলিশ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2020, 09:51 AM
Updated : 8 August 2020, 09:51 AM

শনিবার সকাল ৮টার দিকে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের দক্ষিণ পাশে উপজেলার নাসির গ্লাস ওয়ার ফ্যাক্টরির পূর্বপাশের ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান সাংবাদিকদের জানান।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার চিলমাড়ী উপজেলার ঝাণ্ডিনগর গ্রামের ফরিদ বেপারীর ছেলে মাসুদ রানা (৩০)  ও রংপুরের কতোয়ালি থানার চানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন (২৮)।

নিহতদের স্বজনদের বরাতে মির্জাপুর থানার এসআই মো. দিপু সরকার সাংবাদিকদের বলেন  মাসুদ রানা গাজীপুরে কাশিমপুর গ্রামীণ ফেব্রিক্স ফ্যাশন লিমিটেডে চাকুরি করতেন এবং মামুন আশুলিয়ার চক্রবর্তী নামক স্থানে বিকাশের এজেন্ট। তারা দুজনেই চক্রবর্তী ফজিলাতুন্নেসা মেডিকেল কলেজের পাশে পাশাপাশি বাসায় ভাড়া থাকেন। ঈদের ছুটি শেষে তারা দুজনেই মোটর সাইকেলে করে কর্মস্থলে ফিরছিলেন। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও ৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েচে।

নিহত মামুনের বড় ভাই লিটন সাংবাদিকদের বলেন, তার ভাইয়ের সঙ্গে ভোর ৫টা ৪২ মিনিটে মোবাইল ফোনে কথা হয়। তার ভাই তাকে ওই সময় তাদের মির্জাপুর এলাকায় পৌছানোর খবরটি জানান। তারপর পরই তার ভাইয়ের মৃত্যুর খবর পান।

ওসি সায়েদুর বলেন, ধারনা করা হচ্ছে, দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।