লালমনিরহাটে সতী নদীতে ডুবে নবদম্পতির মৃত্যু

লালমনিরহাটে সতী নদীতে গোসল করতে নেমে এক নবদম্পতির ডুবে মৃত্যু হয়েছে। এছাড়া ধরলা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ পাওয়া গেছে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2020, 02:35 PM
Updated : 4 August 2020, 02:35 PM

মঙ্গলবার বিকালে সদর উপজেলার রাজপুর ইউনিয়নে সতী নদী থেকে নব দম্পতি এবং মোগলহাট ইউনিয়নের ধরলা নদী থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

প্রয়াতরা হলেন রংপুর শহরের বাহারকাছনা এলাকার মকবুল হোসেনের ছেলে আনোয়ারুল ইসলাম (২২) ও তার স্ত্রী সুমাইয়া আকতার বৃষ্টি ( ১৯) এবং লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ছবির উদ্দিনের ছেলে সপ্তম শ্রেণির শিক্ষার্থী সুজন ইসলাম (১৩)।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, পরিবারগুলোর কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের হস্তক্ষেপে লাশ তিনটি তাদের প্রত্যেকের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লালমনিরহাট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা সহিদুল ইসলাম শাহীন জানান, আনোয়ারুল ইসলাম ও তার নববিবাহিত স্ত্রীকে নিয়ে সদর উপজেলার রাজপুর ইউনিয়নে মামা আব্দুল কাদেরের বাড়িতে বেড়াতে আসেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে মামার বাড়ির পাশের সতী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় স্বামী ও স্ত্রী। পরে স্থানীয়দের সহযোগিতায় লালমনিরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা বিকালে নবদম্পতির লাশ উদ্ধার করে বলে জানান তিনি।

এদিকে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, গত সোমবার বিকালে সদর উপজেলার মোগলহাট ইউনিয়নে ধরলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় স্কুল শিক্ষার্থী সুজন। পরে মঙ্গলবার বিকালে স্থানীয়রা ধরলা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।