জাতীয় বিশ্ববিদ্যালয়ে ‘মাস্টার্স প্রফেশনালে’ ভর্তি ১২ অগাস্ট পর্যন্ত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে স্নাতকোত্তরে বিভিন্ন প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু হয়েছে যা চলবে ১২ অগাস্ট পর্যন্ত।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2020, 03:47 PM
Updated : 3 August 2020, 03:47 PM

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক ফয়জুল করিম জানান, অনলাইন ভর্তি কার্যক্রম ২৭ জুলাই বিকাল ৪টায় শুরু হয়েছে; আগামী ১২ অগাস্ট রাত ১২টা পর্যন্ত চলবে।

কোভিড-১৯ মহামারীর কারণে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস আগামী ১ সেপ্টেম্বর অনলাইনে শুরু হবে বলে তিনি জানান।

ফয়জুল করিম বলেন, কোর্সগুলো হলো ২০২০-২১ শিক্ষাবর্ষের এলএলবি ১ম পর্ব, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজম, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ফটোগ্রাফি এবং পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন থিয়েটার স্টাডিজ।

“২০১৯-২০ শিক্ষাবর্ষের কোর্সগুলো হলো পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন স্পোর্টস সায়েন্স, পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন মিউজিক, এমএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, মাস্টার অব বিজনেস্ অ্যাডমিনিস্ট্রেশন [এমবিএ], এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং এবং মাস্টার্স ইন অ্যাপ্লাইড ক্রিমিনোলজি এন্ড পুলিশ ম্যানেজমেন্ট।”

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের www.nu.ac.bd/admissions -এর Prospectus/Important Notice অপশন থেকে জানা যাবে বলে তিনি জানান।