‘পুলিশের ভয়ে’ করতোয়া নদীতে ঝাঁপ দেওয়া যুবকের লাশ উদ্ধার

বগুড়ায় ‘পুলিশের ভয়ে’ করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে সাত মাদক মামলার আসামি মারা গেছেন।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2020, 12:24 PM
Updated : 3 August 2020, 12:24 PM

সোমবার দুপুরে করতোয়া নদীতে তার লাশ ভেসে ওঠার পর উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মোস্তাফিজার রহমান মাসুম (৩৫) শিবগঞ্জ থানার মহাস্থানের বারিদার পাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য বজলুর রহমানের ছেলে।

শিবগন্জ থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, মোস্তাফিজুর রহমান মাসুমের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় সাতটি মাদক মামলা রয়েছে। তিনি মাদকসেবী ও বিক্রেতা।

পুলিশ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারের জন্য অভিযান চালালে একজনকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের ভয়ে মাসুম দৌড়ে পালিয়ে করতোয়া নদীতে ঝাঁপ দেন বলে জানান তিনি।

পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে নদীতে খুঁজেও উদ্ধার করতে পারেনি। লাশ ভেসে ওঠার পর  সোমবার করতোয়া নদী থেকে মাসুমের লাশ উদ্ধার করে বলে জানান ওসি।

ঘটনার বিবরণ দিয়ে স্থানীয় বাসিন্দা সুমন জানান, রোববার সন্ধ্যায় বারিদার পাড়ায় পুলিশের অভিযানে ভয় পেয়ে মোস্তাফিজার দৌড়ে পালিয়ে পাশের করতোয়া নদীতে ঝাঁপ দেন। পিছু নিয়ে গিয়ে অনেক খুঁজেও পুলিশ তাকে পায়নি। ফায়ার সার্ভিসের লোকজনও ঘটনাস্থলে এসে মাসুমকে খুঁজে না পেয়ে রাতে চলে যায়।

সোমবার দুপুরে করতোয়া নদীতে মোস্তাফিজারের লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় বলে জানান তিনি।

স্থানীয়রা জানায়, মদক সেবন এবং বিক্রির অভিযোগে প্রায়ই কারাগারে যেতে হয় মোস্তাফিজারকে। জামিনে বেরিয়ে ফের একই কাজে লেগে যায়।