সাতক্ষীরায় জেলেপাড়ায় হামলা, দুই দিনেও গ্রেপ্তার হননি যুবলীগ নেতা

সাতক্ষীরা শহরের জেলেপাড়ায় সংখ্যালঘু পরিবারের বাড়িতে হামলা, লুটপাটসহ মারধরের মামলায় দুই দিনেও জেলা যুবলীগ আহবায়কসহ পাঁচ আসামির কেউ গ্রেপ্তার হননি।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2020, 12:20 PM
Updated : 3 August 2020, 12:20 PM

আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সোমবার দুপুরে সাতক্ষীরা শহরে মানববন্ধন করেছে জাতীয় হিন্দু মহাজোট।

মামলায় অভিযোগ করা হয়, শহরের বাঁকাল জেলেপাড়ার পুলিন মাখালের জমি দখল করার জন্য বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে জেলা যুবলীগ আহ্বায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে ৩০/৪০ জন লোক নিরঞ্জন মাখাল ও পূর্ণিমার বাড়িতে হামলা করে। তারা ওই বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়।

সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধনে এলাকাবাসী অংশ নেন

এতে বাধা দেওয়ায় নিরঞ্জন মাখাল, তার স্ত্রী অহল্যা, সহদেব মাখাল ও বলরাম মাখালকে পিটিয়ে জখম করা হয় বলেও মামলায় অভিযোগ করা হয়।

শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন সাতক্ষীরা-আশাশুনি সড়কে মানববন্ধনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সাতক্ষীরা জেলা শাখা সভাপতি প্রাণনাথ দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুব ঐক্য পরিষদের সদস্য সচিব রণজিৎ ঘোষ, জেলা যুব মহাজোট সভাপতি সন্দ্বীপ বর্মণ, যুব ঐক্য পরিষদ সদস্য মিলন রায়, মিঠুন ব্যাণার্জী প্রমুখ।

বক্তারা অবিলম্বে যুবলীগ নেতা আব্দুল মান্নানসহ মামলার আসামিদের গ্রেপ্তার করে আইনরে আওতায় আনার দাবি জানান।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহউদ্দিন বলেন, হামলার ঘটনায় নিরঞ্জন মাখাল বাদী হয়ে শনিবার রাতে যুবলীগ নেতা আব্দুল মান্নানসহ পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা অরও ১৬ জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন।

“পুলিশ গত পহেলা অগাস্ট মামলা রেকর্ড করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।”

দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।