চকরিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ৩ ‘মাদক বিক্রেতা’ নিহত

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে তিন মাদক বিক্রেতা নিহত হওয়ার খবর জানিয়েছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ইয়াবা ও অস্ত্র।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2020, 05:46 AM
Updated : 31 July 2020, 05:46 AM

শুক্রবার ভোরে উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে চকরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান।

নিহতদের একজনের বাড়ি চকরিয়া উপজেলায় এবং বাকিদের চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায় বলে পুলিশ জানালেও তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি।

নিহতদের মধ্যে ১ জনের বয়স ৪৫ বছর এবং বাকিদের ৩৭ ও  ৩৫ বছরের মধ্যে বলে ধারণা পুলিশের।

পরিদর্শক মিজানুর বলেন, বৃহস্পতিবার রাতে চকরিয়া উপজেলার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা থেকে জাহেদা বেগম ও মোজাফ্ফর আহমদ নামে দুই জনকে ৬ হাজার ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যে বানিয়ারছড়া পাহাড়ি এলাকায় ইয়াবার চালান ধরতে অভিযান চালায় পুলিশ।

“এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।এক পর্যায়ে ৩ জনকে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ২টি দেশীয় বন্দুক, ৭টি গুলি ও ৪৪ হাজার ইয়াবা উদ্ধারের খবরও জানান মিজানুর।