নীলফামারীতে ইউপি সদস্যের স্বামীর উপর হামলা, গ্রেপ্তার ২

নীলফামারীতে ভিজিএফ চালের স্লিপ বিতরণ করতে গিয়ে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন এক সংরক্ষিত ইউপি সদস্যের স্বামী।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2020, 03:30 PM
Updated : 28 July 2020, 03:30 PM

জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের ফুলতলা গ্রামের এ ঘটনায় মামলা দায়ের করার পর মঙ্গলবার দুইজনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, ফুলতলা গ্রামের আব্দুর রহিম (২০) ও ফরিদুল ইসলাম (১৯)।

এ ঘটনায় আহত লেবু মিয়া (৪৯) কুন্দপুকুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড এর সংরক্ষিত নারী সদস্য শাহনাজ বেগমের স্বামী।

গত সোমবার রাত ১১ দিকে এ ঘটনা ঘটে জানিয়ে সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, গুরুতর আহত লেবু মিয়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

“ওই মামলায় স্থানীয় আব্দুর রহিম (২০) ও ফরিদুল ইসলামকে (১৯) গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ ও অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

তবে এ হামলার সঠিক কারণ এখনও জানা যায়নি বলে জানান তিনি।

তবে সংরক্ষতি ইউপি সদস্য শাহনাজ বেগম বলেন, পূর্ব শক্রতার জের ধরে ওই গ্রামের শরিফুল ইসলামের (৫০) নেতৃত্বে দুর্বৃত্তরা আমার স্বামীর ওপর হামলা চালিয়েছে। আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায় তারা।

“ওই হামলায় অংশ নেওয়া দুইজনকে রাতেই আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে আটক দুইজনসহ ১২ জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছি আমি।”

এলাকাবাসী জানায়, গত সোমবার রাত ১১টার দিকে স্বামী লেবু মিয়ার মাধ্যমে ঈদের বিশেষ ভিজিএফ চালের স্লিপ তার গ্রামের উপকারভোগীর মাঝে বিতরণ করাচ্ছিলেন। ওই গ্রামের বিধবা লাভলী বেগমের বাড়িতে ভিজিএফ’র স্লিপ বিতরণকালে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। আহত হন লেবু মিয়ার চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন বলে জানান স্থানীয়রা।