নীলফামারীতে যুবকের ট্রাংকবন্দি গলিত মরদেহ উদ্ধার

নীলফামারীর ডিমলা উপজেলায় একটি তালা দেওয়া ট্রাংক থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 July 2020, 07:26 PM
Updated : 16 July 2020, 07:26 PM

বৃহস্পতিবার বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা ফরেস্ট এলাকায় ট্রাংকটি পাওয়া যায় বলে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান।

ওসি বলেন, বুধবার মধ্যরাতে রামডাঙ্গা ফরেস্ট সংলগ্ন শিংহারা নদীর পাড়ে রাস্তায় একটি তালা দেওয়া ট্রাংক দেখতে পাওয়া যায়। রাতেই ডিমলা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পাহারায় রাখে।

“ট্রাংকটিতে তালা থাকায় বিস্ফোরক থাকতে পারে সন্দেহে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এবং গোয়েন্দা শাখাকে (ডিবি) খবর দিয়ে সারারাত পুলিশ পাহারা রাখা হয়।”

ডিমলার রামডাঙ্গা ফরেস্ট এলাকায় নদীর পাড়ে ট্রাংকটি পাওয়া যায়

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের উপস্থিতিতে সিআইডির বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট সদস্য, পিবিআই, ডিবি ও ডিমলা থানা পুলিশের সহায়তায় ট্রাংকটির তালা খোলা হয় বলে ওসি জানান।

তিনি বলেন, কম্বল মোড়ানো ৪০ বছর বয়সী ওই যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

“মরদেহের সঙ্গে ট্রাংকের ভেতর ২০১৯ সালের একটি চিকিৎসাপত্র পাওয়া গেছে, যেখানে জিয়াউর রহমান, ঠিকানা দিনাজপুর লেখা রয়েছে।”

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে। মরদেহের পরিচয়সহ রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ।